ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩ জেলায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট ও উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
৩ জেলায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের শীতবস্ত্র বিতরণ লালমনিরহাটে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে

ঢাকা: লালমনিরহাট, হবিগঞ্জ ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে এ কম্বল বিতরণ করা হয়।

বাংলানিউজের জেলা ও উপজেলা করেসপন্ডেন্টদের পাঠানো খবর:

লালমনিরহাট: লালমনিরহাটের তিস্তা চরাঞ্চলের ছিন্নমূল শীতার্ত মানুষদের মধ্যে কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার খুনিয়াগাছ ভূমি অফিস মাঠ ও হাতীবান্ধা প্রেসক্লাব মাঠে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউজের দৈনিক কালের কণ্ঠের সম্পাদক এমদাদুল হক মিলন ও বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম প্রধান অতিথি হিসেবে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মমিনুল হক, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ লিমন, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ উদ্দিন আহমেদ, কালের কণ্ঠের রংপুর অফিস প্রধান স্বপন চৌধুরী।

বসুন্ধরা গ্রুপের অর্থায়নে লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ও হাতীবান্ধা উপজেলার তিস্তা চরাঞ্চলের ছিন্নমূল শীতার্ত ৪শ’ পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এদিকে, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার হাওর এলাকা কাগাপাশা গ্রামের দুস্থ-শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপ এর ফুটবল টিম বসুন্ধরা কিংস।

হবিগঞ্জে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছেশুক্রবার বসুন্ধরা কিংস ফ্যান ক্লাব এবং বসুন্ধরা গ্রুপের লিগ্যাল অ্যাডভাইজার মামুন চৌধুরীর উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-বসুন্ধরা কিংস ফ্যান ক্লাবের সদস্য দেলোয়ার হোসেন চৌধুরী, নাজমুল চৌধুরী, সালেহ চৌধুরী, কলিন চৌধুরী, বাপ্পি চৌধুরী ও আবেদ চৌধুরী। পরে ২শ’ শীতার্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

অন্যদিকে, নারায়ণগঞ্জের রূপগঞ্জে কায়েতপাড়ায় বসুন্ধরা গ্রুপের উদ্যোগে দুস্থ শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে রূপগঞ্জে নাওড়া কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে  এ কম্বল বিতরণ করা হয়।
 
 রূপগঞ্জে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছেবসুন্ধরা গ্রুপের পূর্বাচল (ল্যান্ড) পরিচালক, রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আবুল বাশার টুকু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু।
এসময় বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের পূর্বাচল (ল্যান্ড) পরিচালক, রংধনু গ্রুপ ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রফিক।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, ২০ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।