ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অর্থমন্ত্রীর গাড়িবহরে দুর্ঘটনা: আহত ৫ জন পেলেন সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
অর্থমন্ত্রীর গাড়িবহরে দুর্ঘটনা: আহত ৫ জন পেলেন সহায়তা আহতদের দেখতে হাসপাতালে অর্থমন্ত্রী।

সিলেট: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতর গাড়ি নিয়ন্ত্রণ হারানোয় যে ১৫ জন আহত হয়েছেন তাদের পাঁচজনকে জেলা প্রশাসনের পক্ষ থেকে চিকিৎসা  সহায়তা দেওয়া হয়েছে। 

শুক্রবার  (১৯ জানুয়ারি) দুর্ঘটনার পর অর্থমন্ত্রীর সঙ্গে আলোচনা করে আহত আওয়ামী লীগ নেতা নাছির মিয়াকে ২০ হাজার এবং বাকি চারজনকে পাঁচ হাজার টাকা করে চিকিৎসা সহায়তা দেন জেলা প্রশাসক।  

সিলেটে অর্থমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাবেদ সিরাজ বাংলানিউজকে বলেন, আহতদের মধ্যে আটজনকে প্রাথমিক চিকিৎসা  দিয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

 

শুক্রবার (১৯ জানুয়ারি) নগরের সোনারপাড়া জামে মসজিদে জুমার নামাজ পড়ে বের হয়ে গাড়িতে ওঠার প্রস্তুতি নিচ্ছিলেন অর্থমন্ত্রী। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে গাড়িটি পথচারীদের ধাক্কা দেয়। এতে শিশু, পুলিশ, পথচারী, দলীয় নেতাকর্মীসহ কমপক্ষে ১৫ জন আহত হন। আহতদের মধ্যে ১৩ জনকে ওসমানী হাসপাতালে এবং দু’জনকে এমএজে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

আহতরা হলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, তার এপিএস কবিরুল ইসলাম কবির, আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, অর্থমন্ত্রীর সহোদর এ কে আবদুল মোমেন চৌধুরীর এপিএস মো. আবুল হোসেন, ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি নাছির উদ্দিন, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি নুর মোহাম্মদ বাবু, মহানগর ছাত্রলীগ নেতা মোশাররফ হোসেন, এমসি কলেজ ছাত্রলীগ নেতা জাকির আহমদ, শাহজালাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আপ্যায়ন সম্পাদক লোকমান আহমদ, ১৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মানিক মিয়া, দিরাই ছাত্রলীগের সদস্য নাছিম আহমদ, জুনেদ হোসেন, আনিছুল হক (৫৫) ও শাফি আহমদ (১০)।

দুপুরে আকাশ পথে ঢাকা থেকে সিলেটে যান অর্থমন্ত্রী।

বাংলাদেশ সময়: ০৫৩৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
এনইউ/বিএটি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।