ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে পানিসম্পদ মন্ত্রণালয় নিয়ে আসবো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
সুনামগঞ্জে পানিসম্পদ মন্ত্রণালয় নিয়ে আসবো পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু

সুনামগঞ্জ: পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, আমি সুনামগঞ্জে পানিসম্পদ মন্ত্রণালয় নিয়ে আসবো। বিগত বছরে যে ঘটনা ঘটেছে তার পুনরাবৃত্তি যাতে না ঘটে সেদিকে নজর রাখবো।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় সুনামগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে সুনামগঞ্জ জেলার হাওরসহ পানি উন্নয়ন বোর্ডের অন্যান্য চলমান প্রকল্পের সর্বশেষ অবস্থা নিয়ে কর্মকর্তাদের সঙ্গে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তেব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী আরও বলেন, এখানকার বাঁধ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

প্রয়োজনে আমি সুনামগঞ্জে তিন মাসের জন্য চলে আসবো। সুনামগঞ্জের কর্মকর্তাদের বলেছি, ঢাকার কর্মকর্তাদেরও বলবো। ঢাকায় কোনো কাজ হবে না, কাজ হবে বাঁধে।

তিনি বলেন, আমি মন্ত্রণালয়ে যোগ দেয়ার পর দেখলাম, এ মন্ত্রণালয়ে ৩০০ কোটি টাকার নিচে কোনো প্রকল্প নেই। সেই কাজগুলো ঠিকমতো করতে হবে। বন্যার পূর্বাভাস এখন আগে থেকে পাওয়া যায়। কিন্তু আমরা তা খেয়াল করি না, যেন আমাদের দায়বদ্ধতা নেই!

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ, সিলেট-২ আসনের সংসদ ইয়াহ্ইয়া চৌধুরী, সুনামগঞ্জ-মৌলভীবাজার সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম, পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাফর আহমেদ খান, পুলিশ সুপার বরকত উল্লাহ খান, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা
পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসরাত জাহান, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বক্কর সিদ্দিক ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ০০৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।