ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবাসী নারীদের সহযোগিতায় ঘর পেলেন ক্ষতিগ্রস্তরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
প্রবাসী নারীদের সহযোগিতায় ঘর পেলেন ক্ষতিগ্রস্তরা

কুড়িগ্রাম: জাপান প্রবাসী নারীদের সংগঠন বাংলাদেশ উইম্যান অ্যাসোসিয়েশন-জাপান এর সহযোগিতায় কুড়িগ্রামে ধরলা নদী অববাহিকার বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে নির্মিত ঘর ও কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে কুড়িগ্রাম সদর উপজেলার ভোগডাঙ্গা এলাকায় বন্যায় গৃহহীন পরিবারকে ঘরের চাবি ও কম্বল তুলে দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মো. জাফর আলী।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দুপ্রক কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি সামিউল হক নান্টু, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি মমিনুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক শ্যামল ভৌমিক, সাংবাদিক অলক সরকার, আহসান হাবীব নিলু, লাইলী বেগম, ইউসুফ আলমগীর, জাহিদুল ইসলাম, আতাউর রহমান বিপ্লব প্রমুখ।

সম্প্রতি ভয়াবহ বন্যায় গৃহহীন ৫টি পরিবারকে নির্মিত ঘরের চাবি হস্তান্তর করাসহ শতাধিক বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

২০১৭ সালের নভেম্বর মাসে জাপানের টোকিওতে আয়োজিত চ্যারিটি বাজারে সংগৃহীত অর্থ দিয়ে কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত এসব পরিবারের মধ্যে নির্মিত ঘর হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
এফইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।