ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালমনিরহাটে গাঁজাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
লালমনিরহাটে গাঁজাসহ আটক ২ জব্দকৃত গাঁজা ও আটক ব্যক্তি

লালমনিরহাট: লালমনিরহাটে একটি ভটভটি ও ৩০ কেজি গাঁজাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার বড়বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক চালকরা হলেন-কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার আজোয়াটারী গ্রামের কোরবান আলীর ছেলে আজিজুল ইসলাম (২২) ও একই উপজেলার অন্তপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে ভটভটি চালক আলমগীর হোসেন (২৮)।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম রংপুর মহাসড়কের সদর উপজেলার বড়বাড়ি এলাকায় রংপুরগামী একটি ভটভটি আটক করে সদর থানা পুলিশ।

পরে ভটভটিতে তল্লাশি চালিয়ে পাটাতনের নিচে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ৩০ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। এসময় ভটভটিটি জব্দ করা হয় এবং ভটভটিতে থাকা আলমগীর ও আজিজুল ইসলামকে আটক করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে বলে বাংলানিউজকে জানান অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসির উদ্দিন।

বাংলাদেশ সময়: ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।