ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে যুবক নিহতের ঘটনায় মামলা, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
ময়মনসিংহে যুবক নিহতের ঘটনায় মামলা, আটক ২

ময়মনসিংহ: ময়মনসিংহে ছিনতাইকারী চক্রের ছুরিকাঘাতে ইব্রাহিম খলিল (২০) নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্র নিহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। এ মামলায় চক্রের দুই যুবককে আটক করেছে পুলিশ।

আটক যুবকরা হলেন- সাদ্দাম হোসেন (২৪) ও পাভেল (২৫)।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে নিহতের আত্মীয় সারোয়ার রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় এ মামলা দায়ের করেন।

 

এর আগে, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দিনগত রাত ২টার দিকে নগরীর পাটগুদাম ব্রীজ মোড় এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইব্রাহিম নিহত হন।

নিহত ইব্রাহিম জেলার গফরগাঁও উপজেলার সালটিয়া ইউনিয়নের রৌহা গ্রামের বাসীন্দা ও মাওলানা আব্দুল জলিলের ছেলে এবং নগরীর আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) খন্দকার সাকের আহমেদ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ইব্রাহিম ঘটনার ওই রাতে বাড়ি ফিরতে সিএনজি স্ট্যান্ডে যাচ্ছিলেন। এসময় আগে থেকেই উৎ পেতে থাকা ছিনতাইকারী চক্রের সদস্যরা তার হাত থেকে অ্যান্ড্রয়েট মোবাইল ফোন কেড়ে নিয়ে দৌঁড়ে পালাতে গেলে দস্তাদস্তি শুরু হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা ছুরি দিয়ে ইব্রাহিমের উরুতে আঘাত করে পালিয়ে যায়।  

স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণের ওই যুবকের মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের আত্মীয় সারোয়ার রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। পরে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ওই দু্ই যুবককে গ্রেফতার করে পুলিশ। এছাড়া জড়িত অপর আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি-অপারেশন খন্দকার সাকের আহমেদ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮ 
এমএএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।