ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘নারায়ণগঞ্জের ঘটনায় জড়িতদের বিচার হবেই’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
‘নারায়ণগঞ্জের ঘটনায় জড়িতদের বিচার হবেই’ একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি আয়োজিত আলোচনা সভায় ওবায়দুল কাদের-ছবি-শাকিল আহমেদ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ঘটনা তদন্ত করে এর সঙ্গে জড়িতদের বিচার হবেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বলেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে কথা বলতে।

নারায়ণগঞ্জের ঘটনা তদন্ত করে এর সঙ্গে জড়িতদের তিনি খুঁজে বের করতে বলেছেন। এ ঘটনার সঙ্গে যারা জড়িত, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি হবেই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিচারপতি শামসুল হুদা।  

গত ২৫ ডিসেম্বর থেকে নারায়ণগঞ্জে হকার উচ্ছেদ শুরু করে সিটি করপোরেশন। এরপর থেকেই হকাররা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন চালিয়ে যাচ্ছিলেন।  

গত ১৫ জানুয়ারি হকাররা শহরে তাদের বসতে দেওয়ার জন্য বিশাল সমাবেশ করেন। গত মঙ্গলবার (১৬ জানুয়ারি) শহরের চাষাঢ়ায় উচ্ছেদকে কেন্দ্র করে হকারদের সঙ্গে মেয়র সেলিনা হায়াৎ আইভীর লোকজনের ব্যাপক সংঘর্ষ হয়। এতে আহত হন সাংবাদিক, আওয়ামী লীগ নেতা, হকারসহ অন্তত অর্ধশত লোকজন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
এসকে/এএইচটি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।