ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘোড়াউত্রা নদীতে কার্গো ডুবির ঘটনায় মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
ঘোড়াউত্রা নদীতে কার্গো ডুবির ঘটনায় মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ঘোড়াউত্রা নদীতে কার্গো (বলগেট) ডুবির ঘটনায় মহিউদ্দিন (২২) নামে নিখোঁজ এক নৌ-শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সোলেমান মিয়া (২২) নামে আরো এক শ্রমিক এখানো নিখোঁজ রয়েছেন।  

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরিরা উদ্ধার তৎপরতা চালিয়ে মরদেহটি উদ্ধার করে।

নিহত মহিউদ্দিন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার গাগুতিয়া গ্রামের কিতাব আলীর ছেলে এবং নিখোঁজ সোলেমান মিয়া একই গ্রামের নুরাই মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সুনামগঞ্জের ছাতক থেকে পাথরবোঝাই একটি কার্গো (বলগেট) বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যার দিকে বাজিতপুরের ঘোড়াউত্রা নদীর বালুরঘাটে নোঙর করে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোরে পানি উঠে কার্গোটি (বলগেট) ডুবে যায়। কার্গোতে (বলগেট) তিনজন শ্রমিক থাকলেও খোকন মিয়া নামে এক শ্রমিক সাঁতরে তীরে ওঠে রক্ষা পান। মহিউদ্দিন ও সোলেমান মিয়া নামে দু’জন নিখোঁজ হন।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুর রহমান মজুমদার (পিপিএম) বাংলানিউজকে জানান, ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরিরা উদ্ধার তৎপরতা চালিয়ে শুক্রবার বিকেলে মহিউদ্দিনের মরদেহ উদ্ধার করে। এখনো অপর শ্রমিক সোলেমান মিয়ার খোঁজ মিলেনি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।