ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আদ্-দ্বীন ওয়েলফেয়ার কর্মীদের সমাবেশ-বৃত্তি প্রদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
আদ্-দ্বীন ওয়েলফেয়ার কর্মীদের সমাবেশ-বৃত্তি প্রদান আদ্-দ্বীন ওয়েলফেয়ার কর্মীদের সমাবেশ-বৃত্তি প্রদান

যশোর: আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের বার্ষিক কর্মী সমাবেশ ও বৃত্তি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে যশোর পুলেরহাটে আদ্-দ্বীন সকিনা মেডিকেল কলেজের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিন ১৪৬ জন কৃতি শিক্ষার্থীকে মেধাবৃত্তি প্রদান করা হয়।



** আদ্-দ্বীন বছরে ১০ হাজার অন্ধের দৃষ্টি ফেরাবে

আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের ভাইস চেয়ারম্যান অধ্যাপক আবেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এমআরএ অ্যাক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান অমলেন্দু মুখার্জী।

বিশেষ অতিথি ছিলেন- আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের নির্বাহী পরিচালক ড. শেখ মহিউদ্দিন, পরিচালক ফজলুল হক প্রমুখ।

ড. শেখ মহিউদ্দিন বলেন, আদ্-দ্বীন ওয়েলফেয়ার সেন্টারের সহযোগিতায় অনেক এতিম-অসহায় বিনা খরচে মেডিকেল পড়তে পারছে। মহান সৃষ্টিকর্তার ইচ্ছায় এটা সম্বভ হয়েছে। এ অবশ্যই আদ্-দ্বীন ওয়েলফেয়ার কর্মীদের জন্য গর্বের বিষয়।  

এরআগে বেলা সাড়ে ১১টায় সদর উপজেলার বোয়ালিয়া ঘাট মাধ্যমিক বিদ্যালয় মাঠে আদ্-দ্বীন মাইক্রোফাইনান্স প্রোগ্রামের উদ্যোগে বিনামূল্যে চোখের ছানি রোগী অপারেশন ও শীতার্তদের মাঝে লেপ বিতরণ করা হয়।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে ড. শেখ মহিউদ্দিন বলেন, গরীব মানুষদের অন্ধমুক্ত করতে চাই। বর্তমানে দেশে সাত লাখ ছানি রোগী আছে, তাদের ক্যাটারগ অপারেশন করতে না পারায় প্রতিবছর আরও এক লাখ করে ছানি রোগী বাড়ছে।

তবে অসহায় গরিব মানুষের ছানি অপারেশনের লক্ষ্যে আদ্-দ্বীন পরিবারের সাড়ে পাঁচ হাজার কর্মী ছয়দিনের বেতন দিয়েছেন। এছাড়াও কর্মীদের বেতন বাড়লে প্রথম মাসের উদ্বৃত্ত বেতন এই মহৎ কাজে ব্যয় করতে সম্মত হয়েছেন। আগামীতে এভাবেই নিজেদের অর্থায়নে ছানি অপারেশন কার্যক্রম পরিচালনা করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
ইউজি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।