ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ৬ শিবিরকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
সাতক্ষীরায় ৬ শিবিরকর্মী আটক

সাতক্ষীরা: সাতক্ষীরায় গোপন বৈঠককালে ছয় শিবির কর্মীকে আটক করেছে পুলিশ। আটককালে তিনটি ককটেল ও বেশকিছু জিহাদী বইসহ বিভিন্ন বিস্ফোরক দ্রবাদি উদ্ধার করা হয়।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা সদর থানা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানায়।

আটকরা হলেন- সদর উপজেলার শিয়ালডাঙ্গা গ্রামের নজরুল মোল্লার ছেলে হাফেজ আব্দুল হাকিম (৩১), বাঁশঘাটা গ্রামের রেজাউল ইসলামের ছেলে আফজাল হোসেন (১৯), দক্ষিণ গদাঘটা গ্রামের ইয়াকুব আলির ছেলে ইউনুচ আলি (২১), টেংরা গ্রামের ইয়ার আলির ছেলে সাদ্দাম হোসেন (১৮), দেবহাটা উপজেলার ধপুখালী গ্রামের মৃত ইমান আলির ছেলে হাফেজ আব্দুল হান্নান (২৬) ও কলারোয়া উপজেলার নীলকন্ঠপুর গ্রামের শওকত আলীর ছেলে হামিদুর রহমান (২২)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গদাঘাটা গ্রামের মসজিদ সংলগ্ন এলাকায় জামায়াত-শিবির ও বিএনপির দেড় শতাধিক নেতাকর্মী গোপন বৈঠক করছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ৩-৪টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় অন্যান্যরা পালিয়ে গেলেও ছয় শিবির কর্মীকে আটক করা হয়। এসময় তিনটি ককটেল, ১৫টি বোমা জালের কাছি, চারটি ইলেক্ট্রনিক ডিভাইস, আট টুকরা জর্দ্দার কৌটার অংশ বিশেষ, ১১ টুকরা পোড়া লাল টেপ, ১৯টি লোহার পেরেক ও বিপুল পরিমাণ জিহাদী বই উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ