ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ১৩দিন পর শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
নিখোঁজের ১৩দিন পর শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ আড়াইহাজারে নিখোঁজের ১৩দিন পর সুরাইয়া নামে আট বছরের এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার গোপালদী পৌর সভার ইসলামপুর গ্রামে একটি পরিত্যাক্ত ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শিশু সুরাইয়া ওই গ্রামের অহিদ মিয়ার মেয়ে।

 

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) শফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, ১৩দিন আগে শিশুটি তার বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাওয় যায়নি। শিশুরটি বাবা ঢাকাতে রিকশা চালান এবং মা অন্যের বাড়িতে কাজ করেন।

শুক্রবার সকালে স্থানীয় একটি পরিত্যাক্ত ঘরে থেকে পচা গন্ধ আসলে লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘরের আড়ার সঙ্গে বাধাঁ অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে।

শিশুটির মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার দেহের বিভিন্ন স্থান পচে গলে গেছে। ঠিক কি কারণে শিশুটিকে হত্যা করা হয়েছে বা কারা হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।