ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বিনা টিকিটে ভ্রমণ, ৪শ’ যাত্রীর জরিমানা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
বিনা টিকিটে ভ্রমণ, ৪শ’ যাত্রীর জরিমানা

ঈশ্বরদী (পাবনা): ঈশ্বরদী-ঢাকা রেলরুটের যাত্রীবাহী আন্তঃনগর তিনটি ট্রেনে বিনা টিকিটে ভ্রমণের দায়ে ৪শ’ যাত্রীর জরিমানাসহ ভাড়া আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল থেকে দিবাগত রাত  (১৮ জানুয়ারি) রাত সাড়ে ১২টা পর্যন্ত পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন ঈশ্বরদী থেকে চাটমোহর, বড়ালব্রীজ, উল্লাপাড়া, বঙ্গবন্ধু সেতু পূর্ব, মির্জাপুর, জয়দেবপুর ও ঢাকা বিমানবন্দর, স্টেশনে অভিযান চালিয়ে তাদের জরিমানা করা হয়।

পশ্চিমাঞ্চল রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী বাংলানিউজকে জানান, পাকশি বিভাগীয় রেলওয়ের আওতাধীন ৮টি স্টেশনের ওপর দিয়ে যাওয়া রাজশাহী থেকে ছেড়ে আসা ঈশ্বরদী বাইপাস স্টেশন হয়ে (আপ) ৭৫৩ নং সিল্কসিটি এক্সপ্রেস ঢাকার কমলাপুর থেকে ছেড়ে আসা ৭৫৪ (ডাউন)  সিল্কসিটি এক্সপ্রেস, সিরাজগঞ্জ বাজার থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী ৭৭৬ সিরাজগঞ্জ এক্সপ্রেস, খুলনা থেকে ঈশ্বরদী জংশন স্টেশন হয়ে ৭৬৩ নং চিত্রা এক্সপ্রেস, ঢাকা থেকে ছেড়ে আসা ঈশ্বরদী জংশন স্টেশন হয়ে খুলনাগামী ৭৬৪ নং চিত্রা এক্সপ্রেস ট্টেনে টিকেট চেকিং অভিযান চালানো হয়।


এ অভিযানে পাকশি বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিল মোহসী'র নেতৃত্বে উপস্হিত  ছিলেন-পাকশি বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, পাকশি বিভাগীয় সংকেত প্রকৌশলী আবু হেনা মোস্তফা আলম, পাকশি বিভাগীয় টেলিকম কর্মকর্তা রুবাইয়েত শরীফ শান্ত, পাকশি বিভাগীয় সহকারী বাণিজ্যিক কর্মকর্তা মুজিবুর রহমান, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুস সোবাহান, জুনিয়র ট্রাফিক ইন্সপেক্টর শফিকুর রহমান স্বপন, সাজেদুল ইসলাম, নিরাপত্তা বাহিনীর সহকারী কমান্ডেন্ট আবু হেনা মোস্তফা, টিকিট পরিদর্শক আব্দুল হালিম মিঠু ইসলাম।

এ সময় বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ৪শ’ যাত্রীর কাছ থেকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানাসহ ভাড়া আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, ১৯ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।