ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহেশপুরে ডাকাতি হওয়া স্বর্ণের বার উদ্ধার, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
মহেশপুরে ডাকাতি হওয়া স্বর্ণের বার উদ্ধার, গ্রেফতার ২

ঝিনাইদহ: ঝিনাইদহের মহেশপুরে নৈশ কোচ থেকে ডাকাতি হওয়া ৩০ পিস স্বর্ণের বার কোটচাঁদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) ভোরে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কোটচাঁদপুর উপজেলার আদর্শপাড়া এলাকার মিজানুর রহমানের ছেলে হারুন অর রশিদ ওরফে মিলন (২৮) ও একই উপজেলার পোস্ট অফিস পাড়া এলাকার ডাক্তার আবুল কাশেমের ছেলে আশরাফুল আলম ওরফে পটলা (৪৭)।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ কবীর হোসেন চৌধুরী বাংলানিউজকে জানান, ৪ জানুয়ারি রাতে মহেশপুরের সুন্দরপুর এলাকায় সোনার তরী পরিবহন থেকে একদল ডাকাত পাচার হওয়া স্বর্ণের বার ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মহেশপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।  

এরপর পুলিশ শুক্রবার ভোরে ৩০ পিস স্বর্ণের বারসহ দুইজনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ৪৭ পিস স্বর্ণের বার ডাকাতি করে বলে জানায়। বাকি স্বর্ণ উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, জানুয়ারি১৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।