ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে দুস্থদের মধ্যে বসুন্ধরার পক্ষ থেকে কম্বল বিতরণ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
রূপগঞ্জে দুস্থদের মধ্যে বসুন্ধরার পক্ষ থেকে কম্বল বিতরণ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে দুস্থদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে রূপগঞ্জ উপজেলা চত্বরে এ কম্বল বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের পূর্বাচল (ল্যান্ড) পরিচালক ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রংধনু গ্রুপের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভূঁইয়া।

 

এছাড়াও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হোসেন ভূঁইয়া রানু, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আ. আজিজ, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বরকতউল্লাহ ভুঁইয়া, মুড়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমউদ্দিন, জব্বার মেম্বার, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী ইয়ার হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লুত্ফর রহমান মুন্না, যুবলীগ নেতা নবী হোসেন প্রমুখ।  

কম্বল বিতরণের সময় বসুন্ধরা গ্রুপের পূর্বাচল (ল্যান্ড) পরিচালক রফিকুল ইসলাম রফিক বলেন, দেশ ও জনগণের কল্যাণে বসুন্ধরা গ্রুপ রূপগঞ্জসহ সারাদেশে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বসুন্ধরা গ্রুপ সবসময় পাশে আছে এবং থাকবে।

বাংলাদেশ সময়: ০৯৪১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।