ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে বিদেশি রিভলবারসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
সুনামগঞ্জে বিদেশি রিভলবারসহ যুবক আটক বিদেশি রিভলবারসহ যুবক আটক

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন থেকে সুজন মিয়া (২৭) নামের এক যুবককে দুইটি বিদেশি রিভলবারসহ আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব-৯। আটককৃত সুজন মিয়া তাহিরপুর উপজেলার বড়দল ইউনিয়নের গুটিলা গ্রামের বাসিন্দা মো. আলাল উদ্দিনের ছেলে।

 

র‌্যাব- ৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাব-৯ এর একটি দল উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বড়গোপটিলা এলাকা থেকে সুজন মিয়াকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে দু’টি বিদেশি রিভলবার উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটককৃত সুজন বিভিন্ন সময়ে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে আসে এবং তার নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে। অনেক সময় সে অস্ত্র ভাড়াও দিয়ে থাকে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ব্যাপারে তাহিরপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ০৭৪৩ ঘণ্টা, জানুয়ারী ১৯, ২০১৮
জেআইএম/এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।