ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পদ-পদবী চিরস্থায়ী নয়’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
‘পদ-পদবী চিরস্থায়ী নয়’ বক্তব্য রাখছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

নাটোর: পদ-পদবী কারো জন্য চিরস্থায়ী নয়। একজন যাবে আরেকজন আসবে। তবে নেতৃত্বের গুনাবলী অবশ্যই থাকতে হবে। সততা আর নিষ্ঠার সঙ্গে যুবলীগকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় নাটোরের সিংড়া পৌরসভার সম্মেলন কক্ষে উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এসব কথা বলেন।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, বিগত জাতীয় সংসদ নির্বাচনসহ সকল নিবার্চন ও আন্দোলনে উপজেলা যুবলীগ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। আগামী একাদশ জাতীয় সংসদ নিবার্চনেও তেমন ভূমিকা পালন করতে হবে। এ জন্য যুবলীগকে আরও গতিশীল ও শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে।

পলক স্থানীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, যদি কোনো প্রভাবশালী নেতা দুর্নীতি করে, বয়স্ক ভাতা কার্ড বা পল্লী বিদ্যুৎ দেওয়ার নাম করে টাকা নেয়। তিনি যত বড় নেতা বা চেয়ারম্যান হোন না কেন- তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, পৌর যুবলীগ সভাপতি সোহেল তালুকদার প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০৪৫১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৮
জেআইএম/এমএইউ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।