ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গরু ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা দাবির মামলায় গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
গরু ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা দাবির মামলায় গ্রেফতার ২

ময়মনসিংহ: ময়মনসিংহের শহরতলী কাঠগোলা বাজার এলাকায় এক গরু ব্যবসায়ীকে অস্ত্র ঠেকিয়ে স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

গ্রেফতার নাজমুল (২২) ও রায়হানকে (২০) বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে ময়মনসিংহ আদালতে হাজির করা হয়। এ সময় তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/অপারেশন) খন্দকার সাকের আহমেদ বাংলানিউজকে জানান, রোববার (২১ জানুয়ারি) গ্রেফতার দুই আসামির রিমান্ড শুনানি হতে পারে।  

পুলিশ জানায়, গত বুধবার (১৭ জানুয়ারি) রাতে স্থানীয় কাঠগোলা বাজার এলাকায় আনোয়ার হোসেন জুয়েল নামে এক গরু ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবির পাশাপাশি অস্ত্র ঠেকিয়ে নগদ ৫৫ হাজার টাকা নিয়ে যায় গ্রেফতার দুইজন।  

একই সঙ্গে দাবি করা টাকা না দিলে ওই ব্যবসায়ীর ফার্মের পাঁচটি গরু নিয়ে যাওয়ার বলেও হুমকি দেয় তারা।  

পরে এ বিষয়ে ওই ব্যবসায়ী কোতোয়ালি মডেল থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা করেন। পরে রাতেই মামলার এজাহারভুক্ত আসামি নাজমুল ও রায়হানকে আটক করে পুলিশ।

পুলিশ কর্মকর্তা খন্দকার সাকের আহমেদ জানান, দুই আসামির বিরুদ্ধে দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতে ৭ রিমান্ডের আবেদন জানানো হয়। কিন্তু ওইদিন শুনানি না হওয়ায় তাদের ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮ 
এমএএএম/এমএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।