ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে প্রিমিয়ার সুইটসসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
রাজধানীতে প্রিমিয়ার সুইটসসহ ৩ প্রতিষ্ঠানকে জরিমানা সুপার শপে অভিযান

ঢাকা: রাজধানীতে প্রিমিয়ার সুইটসসহ তিন প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সদস্যরা।

এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, বুধবার (১৭ জানুয়ারি) গুলশানে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্য পণ্য তৈরি এবং পণ্যের মোড়কের গায়ে মূল্য তালিকা ব্যতীত পণ্য বিক্রি করায় ‘প্রিমিয়ার সুইটস’ এর ব্যবস্থাপক মো. জাহাঙ্গীরকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

 

একই অপরাধে ‘গ্রিন ল্যান্ড সার্ভিসেস লিমিটেড’ এর ব্যবস্থাপক মো. মাহামুদুল হাসানকে ১ লাখ টাকা জরিমানা এবং ‘আলসস্ সুপার স্টোর’ এর ব্যবস্থাপক সৈয়দ মো. আ. আজিজকে ৫০ হাজার টাকা করে সর্বমোট ২ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার।

ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজালবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইদুর রহমান রুবেল জানান।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।