ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলডাঙ্গায় শীতার্তদের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
নলডাঙ্গায় শীতার্তদের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে

নাটোর: নাটোরের নলডাঙ্গা উপজেলায় ৪০০ জন শীতার্ত মানুষের মাঝে শুকনো খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুর দেড়টায় নলডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে এসব বিতরণ করেন নাটোর-২ (সদর ও নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক আক্রামুল  ইসলাম, নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসএম ফিরোজ, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, রত্না আহম্মেদ, ব্রক্ষ্মপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাফিজুর রহমান, মাধনগর ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, খাজুরা ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, পিপরুল ইউপি চেয়ারম্যান কলিমুদ্দিন, উপজেলা যুবলীগ যুগ্ম সম্পাদক তৌহিদুর রহমান লিটন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক নাসির উদ্দিন নয়ন প্রমুখ।

এছাড়া উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে পাঠানো এসব সামগ্রী নলডাঙ্গা উপজেলার ৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ৪০০ জন শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হয়। ত্রাণসামগ্রীর মধ্যে প্রত্যেককে একটি করে কম্বল, ৫ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি চিনি, ১ কেজি লবন, ১ কেজি চিড়া, ১ কেজি মুড়ি, ১ প্যাকেট বিস্কুট, মোমবাতি ও দিয়াশলাই দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।