ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তালতলীতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
তালতলীতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু 

বরগুনা: বরগুনার তালতলী উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের নিউপাড়ায় প্রতিপক্ষের হামলায় আহত হারুন মোল্লা (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হারুন মোল্লা কড়ইবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. নাসির উদ্দিন মোল্লার ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নাসির উদ্দিন ও মুনসুর আহমেদের লোকজনের মধ্যে বিরোধ চলছে। এর জের ধরে গত বছরের ১৩ ডিসেম্বর বিকেলে নিউপাড়া বাজারে নাসির উদ্দিনের ছেলে হারুনকে একা পেয়ে মারধর করেন মুনসুর ও তার লোকজন। এতে গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে কিছুটা সুস্থ হয়ে বাসায় ফেরার পর আবার তিনি অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় তাকে আবার ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমলেশ চন্দ্র হালদার বাংলানিউজকে বলেন, একজনের মৃত্যুর খবর পেয়েছি। তবে কীভাবে তিনি মারা গেছেন তা জানি না। কেউ অভিযোগও করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।