ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাখালপাড়া জঙ্গি আস্তানায় নিহত বাকি ২ জনের ছবি শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
নাখালপাড়া জঙ্গি আস্তানায় নিহত বাকি ২ জনের ছবি শনাক্ত নিহত দুই জঙ্গির ছবি (ছবি: সংগৃহিত)

ঢাকা: রাজধানীর পশ্চিম নাখালপাড়ার জঙ্গি আস্তানা ‘রুবি ভিলায়’ র‌্যাবের অভিযানে নিহত তিন জঙ্গির মধ্যে বাকি দুইজনের ছবি শনাক্ত করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এরআগে মেজবা উদ্দিন নামে এক জঙ্গির নামপরিচয় শনাক্ত করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দুপুরে কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান।

মুফতি মাহমুদ খান বলেন, নাখালপাড়া জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযানে নিহত বাকি দুইজনের ছবি শনাক্ত করা গেছে।

তবে তাদের নামপরিচয় এখনও পাওয়া যায়নি। র‌্যাব সদস্যরা তাদের পরিচয় শনাক্তে চেষ্টা চালাচ্ছে।

গত ১৪ জানুয়ারি নাখালপাড়া আস্তানায় নিহত জঙ্গিদের ফিংগার প্রিন্টের সঙ্গে জাতীয় পরিচয় পত্রের তথ্য মিলিয়ে জানা যায়, নিহতদের একজনের নাম মেজবা উদ্দিন। তার বাবার নাম এনামুল হক, মাতা তাহমিনা আক্তার। তার বাড়ি কুমিল্লা জেলায়।

আস্তানায় জাহিদ নামে দু’টি জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। পরিচয়পত্র দু’টিতে ভিন্ন ভিন্ন তথ্য থাকায় তাৎক্ষণিকভাবে সঠিক পরিচয় নিয়ে সন্দেহের সৃষ্টি হয় এবং পরিচয়পত্রটি ভুয়া বলে ধারণা করা হয়।

কিন্তু কথিত জাহিদের ফিংগার প্রিন্ট একটি জাতীয় পরিচয়পত্রের সঙ্গে মিলে যায়। প্রাপ্ত জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার মূল নাম মেজবা উদ্দিন।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এসজেএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।