ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ ও কম্বল অনুদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ ও কম্বল অনুদান অনুদানের চেক নিচ্ছেন প্রধানমন্ত্রী

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে সরকারি-বেসরকারি ২০ প্রতিষ্ঠান ও ব্যক্তি অনুদান হিসেবে অর্থ ও কম্বল দিয়েছেন।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪ কোটি ২৫ লাখ টাকার অনুদানের চেক এবং ৫ হাজার পিস কম্বল গ্রহণ করেন প্রধানমন্ত্রী।

অনুদানের চেক প্রদানকারী ব্যক্তি ও প্রতিষ্ঠানগুলো হলো- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি), ইউএনডিপির কান্ট্রি ডিরেক্টর সুদীপ্ত মুখার্জি, ফরেন অফিস স্পাউজ অ্যাসোসিয়েশন (এফওএসএ), বাংলাদেশ প্রেট্রোলিয়াম ট্যাংকার্স ওনার্স অ্যাসোসিয়েশন, হোসাফ গ্রুপ, এইচটিএমএস লিমিটেড, শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ, হামদর্দ ল্যাবরেটরিজ, বাংলাদেশ টয় মার্চেন্ট ম্যানুফ্যাকচারিং অ্যাসোসিয়েশন, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন, সুরাইয়া ইন্টারন্যাশনাল ট্রেড কোম্পানি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স অ্যাসোসিয়েশন, সানি ডেল স্কুল এবং গুলশান জগার্স সোসাইটি।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, মুখ্যসচিব নজিবুর রহমান এবং প্রেস সচিব ইহসানুল করিম এ সময় উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশনের সভাপতি এবং জামালপুর জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মাদ মোজাফ্ফর হোসেন প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ৫ হাজার পিস কম্বল দেন।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।