ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৭ দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
নিখোঁজের ৭ দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

খুলনা: খুলনার ভৈরব নদে নিখোঁজ হওয়ার সাতদিন পর মিঠুন কুমার দাস (২৩) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ফুলবাড়ী গেট সংলগ্ন ওই নদের ফেরির পন্টুনের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এরআগে, শুক্রবার (১২ জানুয়ারি) রাত সোয়া ৯টার দিকে ওই নদে পড়ে গিয়ে নিখোঁজ হন তিনি।

মিঠুন বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি গ্রামের মৃত শশাঙ্ক দাসের ছেলে ও পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের অর্থনীতি বিভাগের অনার্স শেষবর্ষের ছাত্র ছিলেন বলে জানা গেছে।  

দৌলতপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাজিব কুমার দাস বাংলানিউজকে জানান, ১২ জানুয়ারি (শুক্রবার) রাত সোয়া ৯টার দিকে মিঠুন তার বন্ধুদের সঙ্গে ফুলবাড়ী গেট সংলগ্ন ভৈরব নদের ফেরির পন্টুনে বসে আড্ডা দেওয়ার সময় অসাবধানতাবশত ফেরি থেকে নদীতে পড়ে যায়। এরপর থেকেই মিঠুন নিখোঁজ ছিলেন।  

সকালে মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  তদন্ত প্রতিবেদন দেখে বিস্তারিত জানা যাবে বলে জানান এএসআই রাজিব কুমার দাস।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৮
এমআরএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।