ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উখিয়ায় অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
উখিয়ায় অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গা আটক

কক্সবাজার: কক্সবাজারের উখিয়া উপজেলায় অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ দুই রোহিঙ্গাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার কুতুপালং কচুবনিয়া গ্রামে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বালুখালীর ক্যাম্প-১, ব্লক-৪৩ এর মৃত খাইরুল আমিনের ছেলে আব্দুর রহমান প্রকাশ জাবের ওরফে জাবেদ (২৮) ও কুতুপালং ক্যাম্পের ব্লক ই-৩, পাহাড় নম্বর-৮ এর মো. আবুল কালামের ছেলে সেলিম (২৪)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান বাংলানিউজকে জানান, বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ওই গ্রামের অভিযান চালিয়ে টেকনাফগামী মহাসড়ক সংলগ্ন জনৈক ফরিদ আহমেদের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি এসবিবিএল, ১টি রামদা, ১টি কিরিচ ও ২ রাউন্ড গুলি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিভিন্ন সময়ে এসব অবৈধ অস্ত্র দেখিয়ে ডাকাতিসহ সাধারণ মানুষের কাছ থেকে টাকা-পয়সা ছিনতাই করাসহ নানা ধরনের অপরাধ করতো বলে স্বীকার করেছে।

জব্দ অস্ত্র-গুলিসহ আটক ওই দুই রোহিঙ্গার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।