ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে দু’পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধা নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
মৌলভীবাজারে দু’পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধা নিহত

মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় পরকীয়ায় বাধা দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ইয়াছিন মিয়া (৬৫) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।  

বুধবার (১৭ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের জামকান্দি গ্রামে এ সংঘর্ষ হয়।

জানা গেছে, সম্প্রতি জামকান্দি গ্রামের জমির মিয়া নামে এক ব্যক্তি সোনারূপা চা বাগানের শ্রমিক হরিলালের স্ত্রীর সঙ্গে সঞ্জু নামে এক শ্রমিককে অনৈতিক কাজ করতে দেখে বাধা দেন।

এতে ক্ষিপ্ত হয়ে সঞ্জু হাতে থাকা লাইট দিয়ে জমিরকে আঘাত করেন। এ ঘটনাকে কেন্দ্র করে সকালে ধরে জমিরের আত্মীয়রা সঞ্জুর সমর্থক সোনা রতন নামে এক চা শ্রমিকের ওপর হামলা করেন। এসময় সঞ্জু ও জমিরের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে প্রতিপক্ষের হামলায় জমিরের পক্ষের ইয়াছিনসহ উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন। এদের মধ্যে গুরুতর অবস্থায় ইয়াছিনকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইয়াছিনের ছেলে শাহিনসহ (৩৫) অন্য আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবু ইউসূফ বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।