ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ১৪২৬ বোতল ফেনসিডিলসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
রাজধানীতে ১৪২৬ বোতল ফেনসিডিলসহ আটক ৩ ফেনসিডিলসহ আটক তিন মাদক বিক্রেতা

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর এলাকার জাতীয় চক্ষু বিজ্ঞান হাসপাতালের সামনে থেকে ১ হাজার ৪শ ২৬ বোতল ফেনসিডিলসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

আটক মাদক বিক্রেতারা হলেন- জয়নাল আবেদীন (২৪), সজীব হোসেন (২৫) ও আবদুর রহিম (২২)।

বুধবার (১৭ জানুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ফেনসিডিলগুলো জব্দ করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) ফিরোজ কাউছার বাংলানিউজকে বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনিস্টিটিউট ও  হাসপাতালের মূল গেইটের সামনে র‌্যাবের সদস্যরা চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি চালানো হয়।  অভিযান চালাকালে একটি ট্রাক ওই হাসপাতালের সামনে দিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা থামার জন্য সংকেত দেয়। এ সময় ট্রাকটি ফেলে রেখে তিনজন পালানোর চেষ্টা করলে তাদের আটক করা হয়।

এরপর তল্লাশি করে ট্রাকটির চালকের আসনের পেছনে থাকা টুলবক্সে বিশেষ কায়দায় রাখা ১ হাজার ৪শ ২৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আটক মাদক বিক্রেতারা দীর্ঘদিন ধরে যশোরের সীমান্ত এলাকা হতে ফেনসিডিল এনে ঢাকায় বেশি দামে বিক্রয় করতো বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
পিএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।