ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ৪ লাখ ৪০ হাজার ইয়াবা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
টেকনাফে ৪ লাখ ৪০ হাজার ইয়াবা জব্দ

কক্সবাজার: টেকনাফ ও সেন্ট মার্টিনে পৃথক দু’টি অভিযান চালিয়ে ৪ লাখ ৪০ হাজার ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ডের সদস্যরা। তবে পৃথক দু’টি অভিযানে কাউকে আটক করা না গেলেও ৩টি ট্রলার জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে টেকনাফ কাটাবনিয়ার অদুরে বঙ্গোপসাগরে একটি ট্রলার তল্লাশি চালিয়ে এক লাখ ৪০ হাজার ইয়াবা ট্যাবলেটচ জব্দ করা হয়।

এর আগে একইদিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সেন্ট মাটিনের পূর্ব পাশের সমুদ্র এলাকায় বিশেষ অভিযান চালায় কোস্টগার্ড।

এ সময় দু’টি সন্দেহজনক ট্রলারকে থামানোর নির্দেশ দেওয়া হয়। নির্দেশ না মেনে ট্রলার দু’টি সমুদ্রের কিনারায় চরে তুলে দিয়ে লোকজন পালিয়ে যায়। পরে ওই দু’টি ট্রলারে তল্লাশি করে ৩ লাখ ইয়াবা জব্দ করা হয়।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে কোস্টগার্ড পূর্বজোনের গণসংযোগ কর্মকর্তা লে. কমান্ডার এম আলাউদ্দিন নয়ন এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করে।

তিনি বলেন, অভিযানে কাউকে আটক করা সম্ভব না হলেও জব্দ হওয়া ৩টি ট্রলার ও ৪ লাখ ৪০ হাজার ইয়াবা ট্যাবলেট টেকনাফ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad