ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
কক্সবাজারে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

কক্সবাজার: কক্সবাজার শহরে অভিযান চালিয়ে একটি দেশীয় তৈরি কার্তুজ ও এক রাউন্ড গুলিসহ এহসান জোহান (৩৫) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) মাঈন উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে, মঙ্গলবার (১৬ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৩টার দিকে শহরের করাতলীর মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

জোহান কক্সবাজার পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মধ্যম বাহারছড়ার দিল মহল ভবনের এহসান উল্লাহ’র ছেলে।  

মাঈন উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাতে শহরের কলাতলী মোড়ে চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশিকালে একটি সিএনজি থেকে এহসান জোহান নামে ওই সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়। এসময় তার শরীর তল্লাশি করে কোমড় থেকে একটি আগ্নেয়াস্ত্র ও এক রাউন্ড গুলি জব্দ করা হয়।

গ্রেফতার ওই সন্ত্রাসীর পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি, মাদক ব্যবসার অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ বড়ুয়া বাংলানিউজকে বলেন, গ্রেফতার সন্ত্রাসী এহসান জোহানের বিরুদ্ধে অস্ত্র আইনে নতুন একটি মামলা দিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad