ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘পাঠাও’-এর নতুন সংযোজন এবার ‘পাঠাও ফুড’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
‘পাঠাও’-এর নতুন সংযোজন এবার ‘পাঠাও ফুড’ ‘পাঠাও ফুড’-এর উদ্বোধন অনুষ্ঠান

ঢাকা: রাজধানীর আনাচে-কানাচে অসাধারণ সব সুস্বাদু খাবার পাওয়া যায়। ঘরে বসেই এবার খাদ্যপ্রেমীরা সব ধরনের খাবার উপভোগের সুযোগ পাবেন।

অ্যাপ ‘পাঠাও’-এর মাধ্যমে যাতায়াত সুবিধার পাশাপাশি বিভিন্ন স্বাদের খাবার সহজেই পৌঁছে দিতে এবার আসলো ‘পাঠাও ফুড’।  

সোমবার (১৬ জানুয়ারি) রাজধানীতে ‘পাঠাও’র প্রধান কার্যালয়ে উদ্বোধন করা হয় পাঠাওয়ের নতুন সার্ভিসটি।

পাঠাও ফুড খাদ্যপ্রেমীদের সব ধরনের খাবার উপভোগ করার সুযোগ করে দেওয়ার অভিনব এক উদ্যোগ। পাঠাও তার গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে রাজধানীর সেরা সব রেস্টুরেন্টের সমাহার। এখন আর খাবারের জন্যে রেস্টুরেন্টে যাওয়ার প্রয়োজন হবে না।

গ্রাহকরা নিজ জোনের সব রেস্টুরেন্ট থেকে পাঠাও অ্যাপ ব্যবহার করে খাবারের অর্ডার করতে পারবেন। ব্যবহারকারীদের অ্যাপের বিশদ মেন্যু থেকে শুধু স্থানীয় রেস্টুরেন্ট বা হোটেল নির্বাচন করে খাবার পছন্দ করতে হবে। নিজের কাছাকাছি রেস্টুরেন্ট খুঁজে বের করে অর্ডার দিলেই ব্যবহারকারীদের কাজ শেষ। তারপর সবচেয়ে কাছের পাঠাও রাইডার সেই অর্ডার নিয়ে আ্যপ ব্যবহারকারীর দরজায় খাবার পৌঁছে দেবে।

এই অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘পাঠাও’র চিফ এক্সিকিউটিভ অফিসার হুসেইন এম ইলিয়াস, সিটিও সিফাত আদনান, ভিপি আহমেদ ফাহাদ, পাঠাও রাইডসের ভাইস প্রেসিডেন্ট কিশ্বর হাশমী, আইচআর এবং কালচার ডিরেক্টর সিফাত হাসান, মার্কেটিং ম্যানেজার পাঠাও সায়েদা নাবিলা মাহাবুব, পাঠাও ফুডের সিনিয়র ম্যানেজার ফারজানা শারমীন এবং উচপদস্থ কর্মকর্তারা।

পাঠাও এর সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, এই নতুন প্ল্যাটফর্মের মাধ্যমে আমরা খাদ্যপ্রেমীদের খাদ্যের চাহিদা মেটানো ছাড়াও হাজার হাজার পাঠাও রাইডারদের জীবিকা অর্জনের সুযোগ করে দিচ্ছি। পাঠাও ফুড স্থানীয়দের দ্বারা, স্থানীয় মানুষ ও ব্যবসার জন্য স্থানীয় সমাধান।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা জানুয়ারি ১৭, ২০১৮
এসই/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।