ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

‘সুন্দর নগরী’ গড়তে সহযোগিতা চাইলেন আতিকুল

মহিউদ্দিন মাহমুদ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
‘সুন্দর নগরী’ গড়তে সহযোগিতা চাইলেন আতিকুল

ঢাকা: সুন্দর, বাসযোগ্য আর্দশ নগরী গড়তে সবার সহযোগিতা চেয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএনসিসি) নৌকা প্রতীকে মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী হিসেবে আতিকুল ইসলামের নাম ঘোষণার পর গণভবনে বাংলানিউজের সঙ্গে আলাপকালে এ সহযোগিতার আহ্বান জানান এ ব্যবসায়ী নেতা।

মেয়র প্রার্থী হিসেবে তাকে মনোনয়ন দেওয়ার জন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ মনোনয়ন বোর্ডের সদস্যদের ধন্যবাদ জানান আতিকুল ইসলাম।

তিনি বলেন, আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছি এটা অনেক বড় ব্যাপার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ঢাকা গড়তে কাজ করতে চাই। নির্বাচনে সবার সহযোগিতা পেলে নৌকার বিজয় ছিনিয়ে আনবো।

ভোট ও সহযোগিতা চেয়ে আতিকুল ইসলাম বলেন, জলাবদ্ধতা, যানজট ও দূষণ ঢাকার প্রধান সমস্যা। এসব সমস্যামুক্ত ঢাকা দেখতে সবার ভোট ও সহযোগিতা চাই।

আনিসুল হকের অসমাপ্ত কাজ শেষ করার অঙ্গীকার করে তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজেএমইএ) সাবেক সভাপতি বলেন, আনিসুল হক ঢাকাকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছেন। তিনি যেখানে তার কাজ অসমাপ্ত রেখে গেছেন আমি সেখান থেকে শুরু করবো।

রাতে গণভবনে স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়ন বোর্ডের সভায় ডিএনসিসি’র মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে ব্যবসায়ী নেতা আতিকুল ইসলামকে মনোনয়ন দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করেন।  

**ডিএনসিসিতে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
এমইউএম/এমসি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।