ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে সবুজ হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
নাটোরে সবুজ হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

নাটোর: নাটোরে শরীফুল ইসলাম সবুজ (২৪) হত্যার দায়ে শাহ আলম ওরফে হাসান (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুর ২টায় নাটোরের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. রেজাউর করিম এ দণ্ড দেন। এসময় অভিযোগ প্রমাণিত না হওয়ায় চারজনকে বেকসুর খালাস দেওয়া হয়।

 

দণ্ডপ্রাপ্ত আসামি নাটোরের সিংড়া উপজেলার বিনগ্রামের হাসান শেখের ছেলে শাহ আলম ওরফে হাসান।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, বিনগ্রামের আব্দুল জলিলের ছেলে সবুজের স্ত্রী মৌসুমী খাতুনের সঙ্গে প্রতিবেশী দণ্ডপ্রাপ্ত হাসানের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। এর জের ধরে ২০১১ সালের ৩১ ডিসেম্বর রাত ৯টার দিকে হাসান ও তার সহযোগীরা সবুজকে বাড়ি থেকে ডেকে নিয়ে ফসলের মাঠে শ্বাসরোধে হত্যা করেন। এ ঘটনার একদিন পর সবুজের বাবা আব্দুল জলিল বাদী হয়ে পুত্রবধূ মৌসুমী খাতুন ও হাসানসহ পাঁচজনকে আসামি করে সিংড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ পরিপ্রেক্ষিতে পুলিশ তদন্ত শেষে অভিযোগপত্র দাখিল করে এবং সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে বিচারক এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad