ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান উদ্বোধন অনুষ্ঠানে নৌপ্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নিজাম উদ্দিন আহমেদ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: শিক্ষার্থীদের দেশেপ্রেমে উদ্বুদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বাংলাদেশ নৌ বাহিনীর প্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নিজাম উদ্দিন আহমেদ বলেছেন, সবাইকে দেশপ্রেমিক হতে হবে, দেশকে রক্ষা করতে হবে। তোমরা হলে আগামী দিনের দেশ পরিচালনার কারিগর।

বিদ্যালয়ের শিক্ষকদের উদ্দেশ্যে নৌপ্রধান মোহাম্মদ নিজাম উদ্দিন বলেন, শিক্ষকরা ক্লাসে এমনভাবে শিক্ষাদান করবেন, যেন এ প্রজন্মের শিক্ষার্থীরা দেশকে ভালোবাসতে ও দেশকে রক্ষা করতে পারে, তাদের মধ্যে যেন দেশপ্রেম জাগ্রত হয়।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে বন্দরে বাংলাদেশ নৌবাহিনী নারায়ণগঞ্জ বিইডব্লিউ উচ্চ উদ্বোধন অনুষ্ঠানে নৌপ্রধান অ্যাডমিরাল মোহাম্মদ নিজাম উদ্দিন আহমেদ।

ছবি: বাংলানিউজ সময় শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে এ আহ্বান জানান নৌপ্রধান।

নৌপ্রধান বলেন, শিক্ষার্থীদের ভালো করে লেখাপড়া ও খেলাধুলাও করতে হবে। বিশেষ করে শিক্ষক ও অভিভাবকদের সন্তানদের সঙ্গে ভালো সম্পর্ক গড়তে হবে। সবার মধ্যে দেশাত্মবোধ থাকতে হবে। আগামী দিনের নেতৃত্ব দেবে তোমরা। বিদ্যালয়ে তোমাদের খেলাধুলার জন্য পাঁচ লাখ টাকা দেওয়া হয়েছে। .এর আগে বিদ্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ করে বিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন নৌপ্রধান।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ডকইয়ার্ড অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কস লিমিটেড বিএন নারায়ণগঞ্জের ম্যানেজিং ডিরেক্টর কমান্ডো শেখ আরিফ মাহমুদ, জিএম ফাইন্যান্স কমান্ডো এম শরিফুদ্দিন ভূঁইয়া, ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রডাকশান) কমান্ডার আবু বকর প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।