ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জনগণকে কোনো সেবা থেকে বঞ্চিত করা যাবে না

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
জনগণকে কোনো সেবা থেকে বঞ্চিত করা যাবে না ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: দুর্নীতি দমন কমিশনের কমিশনার এ এফ এম আমিনুল ইসলাম বলেছেন, জনগণ হচ্ছে সাংবিধানিকভাবে এদেশের মালিক, তাই কোনো সেবা থেকে তাদের বঞ্চিত করা যাবে না।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে রাঙামাটির কাপ্তাই উপজেলা প্রশাসনের আয়োজনে গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

দুদকের রাঙামাটি জেলার উপ-পরিচালক শফিকুর রহমান ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তারিকুল আলম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- দুদকের প্রধান কার্যালয়ের পরিচালক মো. মনিরুজ্জামান এবং চট্টগ্রাম বিভাগীয় পরিচালক আকতার হোসেন।

দুদক কমিশনার প্রশাসনের কর্মকর্তাদের সর্বোচ্চ সততা, নিষ্ঠা এবং জবাবদিহিতার সঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, সরকারি কর্মকর্তারা কোনো রকম দুর্নীতি করে ছাড় পাবেন না। দেশটি আমাদের সবার, তাই এদেশকে ভালোবাসতে হবে। জাতির জনকের সোনার বাংলা গড়তে সবাইকে সততার সঙ্গে কাজ করার পরামর্শ দেন কমিশনার।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।