ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষকে ফাঁসাতে মাকে ছুরিকাঘাত, ছেলে কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
প্রতিপক্ষকে ফাঁসাতে মাকে ছুরিকাঘাত, ছেলে কারাগারে

গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে মাকে ছুরিকাঘাতের দায়ে শরিয়াজ্জামান মিয়া (৪০) নামে এক ব্যক্তিকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

শনিবার (১৩ জানুয়ারি) তাকে আটক করার পর সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তোলা হলে এ আদেশ দেন বিচারক।

শরিয়াজ্জামান উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের বিশ্বাস হলদিয়া গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে।

মমতাজ আলী নামে এক প্রতিবেশীর সঙ্গে জমি বিরোধের জের ধরে মা মোছা. ছলেখা বেওয়াকে ছুরিকাঘাত করে জখম করায় শরিয়াজ্জামানের বিরুদ্ধে মামলা হয়। তিনিসহ মোট চারজনের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানা রোববার (১৪ জানুয়ারি) মামলাটি করেন ছলেখাই।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মমতাজের সঙ্গে শরিয়াজ্জামানের জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার মমতাজ বিরোধপূর্ণ জমির দখল নিতে গেলে শরিয়াজ্জামান বাধা দেন। এসময় মমতাজ আলীর সঙ্গে শরিয়াজ্জামানের হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে মমতাজকে ফাঁসাতে শরিয়াজ্জামান তার মাকেই এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে ছলেখার হাতের কবজি ও মাথা রক্তাক্ত হয়ে যায়।  

তখন স্থানীয় লোকজন শরিয়াজ্জামানকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। মামলার পর তাকে আদালতের তোলা হলে শরিয়াজ্জামানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এছাড়া অপর তিন আসামিকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।  

গুরুতর আহত ছলেখা বর্তমানে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন। তাকে প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রমেকে পাঠান চিকিৎসকরা।  

বাংলাদেশ সময়: ০৪২৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।