ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আগৈলঝাড়ায় ইউপি চেয়ারম্যানের গাড়ি ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
আগৈলঝাড়ায় ইউপি চেয়ারম্যানের গাড়ি ভাঙচুর আগৈলঝাড়ায় প্রাইভেটকার ভাঙচুর/ ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুল আসলাম বাবুল ভাট্টিকে বহনকারী গাড়ি ভাঙচুর করেছে বরিশাল জেলা মহিলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক পিয়ারা বেগমের দুই ছেলে।

সোমবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার পয়সারহাট-বাগধা সড়কে এ ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, সকালে বাগধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল ভাট্টি প্রাইভেটকারযোগে ঢাকা থেকে নিজ গ্রামের বাড়ি ফিরছিলেন।

পয়সারহাট-বাগধা সড়ক অতিক্রম করার সময় ঘনকুয়াশার কারণে প্রাইভেটকারের ধাক্কায় পিয়ারার স্বামী ফারুক বখতিয়ারকে বহনকারী মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ফারুক পড়ে গেলে তাকে উদ্ধার করেন বাবুল। পরে খবর পেয়ে পিয়ারার ছেলে মিঠু ও রিন্টু বখতিয়ার ঘটনাস্থলে এসে বাবুলের গাড়িতে ভাঙচুর চালায় এবং চেয়ারম্যানকে লাঞ্ছিত করে।

এদিকে, এ ঘটনায় মিঠু ও রিন্টু বখতিয়ারকে আটক করার খবর পাওয়া গেলেও পুলিশের পক্ষ থেকে আটকের বিষয়টি সঠিক নয় বলে দাবি করা হয়েছে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. রাজ্জাক বাংলানিউজকে জানান, মারামারি নয় গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর রিন্টু ও মিঠুকে আটক করার তথ্যটি সত্য নয়। ঘটনার পর তারা থানায় আসেন। তবে লিখিত অভিযোগ পেলে তাদের আটক করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জানুয়া‌রি ১৫, ২০১৮
এমএস/আরআইএস/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।