ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সব কার্যক্রম দৃশ্যমান হতে হবে: পানিসম্পদ মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৮
সব কার্যক্রম দৃশ্যমান হতে হবে: পানিসম্পদ মন্ত্রী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু

বরিশাল: পানিসম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেছেন, দেশ এগিয়ে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী পানি সম্পদ মন্ত্রণালয়ের সবাইকে কাজ করতে হবে। সব কার্যক্রম দৃশ্যমান হতে হবে।

সোমবার (১৫ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বরিশাল জোনের চলমান প্রকল্প নিয়ে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা তিনি এসব কথা বলেন।

বরিশাল নগরের বান্দ রোডস্থ পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলীর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পানিসম্পদ মন্ত্রী বলেন, আমাদের সময় খুবই কম। দ্রুত সময়ের মধ্যে চলমান প্রকল্পগুলো যেকোনো মূল্যে সম্পন্ন করতে হবে। প্রধানমন্ত্রী এই বিষয়ে খুবই সচেষ্ট রয়েছেন। বরিশাল ও ফরিদপুর জোনে কোনো অসঙ্গতি মেনে নেওয়া হবে না।

সভায় উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ, বরিশাল-২ আসনের সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস, বরিশাল-৫ আসনের সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ, বরিশাল সিটি করপোরেশনের মেয়র মো. আহসান হাবিব কামাল, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক ও পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী (দক্ষিণ অঞ্চল) সাজিদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জানুয়া‌রি ১৫, ২০১৮
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ