ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যানবাহন থামিয়ে চাঁদা আদায় বন্ধের নির্দেশ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
যানবাহন থামিয়ে চাঁদা আদায় বন্ধের নির্দেশ  জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান

ময়মনসিংহ: রাস্তাঘাটে যানবাহন থামিয়ে এবং বাঁশের ব্যারিকেড দিয়ে চাঁদা আদায় বন্ধের নির্দেশ দিয়েছে ময়মনসিংহ জেলা প্রশাসন। 

রোববার (১৪ জানুয়ারি) জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান এ অপতৎপরতা বন্ধে সংশ্লিষ্টদের কঠোর নির্দেশ দেন।

সদর উপজেলার দাপুনিয়ার ছয় মাইল নামক এলাকায় মসজিদের উন্নয়ন কাজের জন্য চাঁদা তুলতে গিয়ে বেপরোয়া ট্রাকের চাপায় একজন নিহত ও কয়েকজনের আহতের ঘটনার পর এ নির্দেশন দিয়েছেন জেলা প্রশাসক।

 

এ বিষয়ে জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান বাংলানিউজকে বলেন, মসজিদ-মাদ্রাসার উন্নয়ন কাজের জন্য হুট করেই যানবাহন থামিয়ে টাকা-পয়সা আদায় করা হয়। এর ফলে মারাত্মক দুর্ঘটনা ও প্রাণহানির ঘটনা ঘটছে। এ বিষয়ে স্থানীয় জনসাধারণকে সচেতন করার পাশাপাশি চাঁদা আদায় বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।  

তাছাড়া ময়মনসিংহের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক বলে সবাই মতামত দেন। জেলা প্রশাসক জানান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি এখন বেশ ভাল। হত্যাকাণ্ডও কমে এসেছে।  

সভায় উপস্থিত ছিলেন- জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আরিফ আহমেদ খান, ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম আহমেদ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮ 
এমএএএম/এনএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad