ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আজমিরীগঞ্জে ইউএনওকে লাঞ্ছিত করার ঘটনায় গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
আজমিরীগঞ্জে ইউএনওকে লাঞ্ছিত করার ঘটনায় গ্রেফতার ১

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার উন্নয়ন মেলায় দলীয় ব্যানার অপসারণ করায় যুবলীগ নেতার হাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কান্তি চক্রবর্তীকে লাঞ্ছিত করার ঘটনায় মুকেদ মিয়া নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা সদরের লাল মিয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি উপজেলা সদরের ফতেহপুর মৃত উকেত মিয়ার ছেলে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বিকেলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী বাদী হয়ে গ্রেফতারকৃত যুবলীগ কর্মী মুকেদ মিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল রায় ও যুগ্ম-আহবায়ক মমিনুর রহমান সজিবকে আসামি করে আজমিরীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো ১০ জনকে আসামি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা শুরু হলে মেলার মধ্যে এবং উপজেলা পরিষদের বিভিন্ন স্থানে বড় বড় কয়েকটি ব্যানার লাগান উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক মমিনুর রহান সজিব। ব্যানারে তিনি স্থানীয় এমপি অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ও জেলা যুবলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের ছবি ব্যবহার করেন এবং এমপি আব্দুল মজিদ খানের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ছবি ব্যবহার করেন। পরবর্তীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে এসব দলীয় ব্যানার মেলা ও অফিস প্রাঙ্গণ থেকে অপসারণ করা হয়।

শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কান্তি চক্রবর্তী মেলা পরিদর্শনে গেলে সেখানে উপস্থিত হয়ে উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল রায় ও যুগ্ম-আহবায়ক মমিনুর রহমান সজিবের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা তাকে অকথ্য ভাষায় গালাগাল শুরু করেন এবং হুমকি দেন। একপর্যায়ে মেলায় থাকা দর্শনার্থীরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মেলা থেকে তার কার্যালয়ে নিয়ে যান। তখন সেখানে উপজেলার সব কর্মকর্তা মিলিত হন এবং মেলার কাজ সাময়িকভাবে বন্ধ রাখেন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ১৪ জানুয়ারি, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।