ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সচিব পদমর্যাদায় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মুজিবুর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
সচিব পদমর্যাদায় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান ড. মুজিবুর

ঢাকা: সচিব পদমর্যাদা ও বেতনক্রমে অবসরোত্তর ছুটিতে থাকা সচিব ড. মুজিবুর রহমান হাওলাদারকে জাতীয় নদী রক্ষা কমিশনের চেয়ারম্যান পদে নিয়োগ দিয়েছে সরকার। 

জনপ্রশাসন মন্ত্রণালয় রোববার (১৪ জানুয়ারি) এ সংক্রান্ত আদেশে তাকে এ নিয়োগ দেয়।
 
এতে বলা হয়, অবসরোত্তর ছুটি ভোগরত সচিব ড. মুজিবুর রহমান হাওলাদারকে তার অভোগকৃত অবসরোত্তর ছুটি বাতিলের শর্তে জাতীয় নদী রক্ষা কমিশন আইন অনুযায়ী যোগদানের তারিখ থেকে পরবর্তী তিন বছর মেয়াদে কমিশনের চেয়ারম্যান পদে সরকারের সচিব পদমর্যাদা ও বেতনক্রমে নিয়োগ প্রদান করা হলো।

 
 
এছাড়া অতিরিক্ত সচিব পদে আরও কয়েকজনের রদবদল করা হয়েছে।
 
জাতীয় সমুদ্র গবেষণা ইনস্টিটিউট স্থাপন প্রকল্পে নিযুক্ত প্রকল্প পরিচালক অশোক কুমার বিশ্বাসকে কক্সাবাজারের সমুদ্র গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক করা হয়েছে।
 
জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রপ্ত কর্মকর্তা এম বদরুল আরেফিনকে খাদ্য পরিকল্পনা ও পরিধারণ ইউনিটের মহাপরিচালক পদে নিয়োগ পেয়েছেন।
 
জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীরকে হোটেল ইন্টারন্যাশনোলের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দিয়েছে সরকার।
 
বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এমআইএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।