[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৪, ২০ জানুয়ারি ২০১৮

bangla news

না’গঞ্জে ডাকাতির মোবাইলসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ৬:০৭:১৩ পিএম
মোবাইল ও নগদ টাকাসহ গ্রেফতার ৩ ডাকাত

মোবাইল ও নগদ টাকাসহ গ্রেফতার ৩ ডাকাত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ডাকাতি হওয়া মোবাইল ও নগদ টাকাসহ ৩ আসামিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সদস্যরা। 

গ্রেফতার আসামিরা হলেন- রাঙ্গামাটি জেলার চাইল্যাতলী এলাকার শামসুল আলমের ছেলে দুলাল মিয়া (২৮), মুন্সিগঞ্জ জেলার পানহাট এলাকার মোসলেমের ছেলে শামীম ও খুলনা জেলার পি/৬ হাউজিং স্টেট এলাকার নুরুল হকের ছেলে আব্দুল কাদির (৩৮)। তারা সবাই স্টেডিয়াম মার্কেটে মোবাইলের ব্যবসা করে।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে তাদের ১০ দিনের রিমান্ড চেয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  হুমায়ন কবীরের আদালতে পাঠানো হলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। 

এরআগে, শনিবার (১৩ জানুয়ারি) রাতে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম মার্কেট থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১টি বিভিন্ন ব্যান্ডের মোবাইল ও নগদ ৯০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। 

ডিবির উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই তিন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে আনা হয়েছে। 

গত ২৬ জুলাই রাতে ভুলতা গাউছিয়া মার্কেটের কাপড় ব্যবসায়ী নাঈম আল মাসুদকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার গাড়ি গতিরোধ করে। পরে মাসুদের সঙ্গে থাকা মোবাইল, ল্যাপটপ ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ডাকাতরা। পরে তিনি বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন বলে জানান এসআই মফিজুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa