[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৪, ২০ জানুয়ারি ২০১৮

bangla news

পঞ্চম এশিয়ান এলপিজি সম্মেলন ১৬-১৭ জানুয়ারি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ৪:৫৮:২৯ পিএম
সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলন/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: পঞ্চম এশিয়ান এলপিজি (লিকুইড পেট্রোলিয়াম গ্যাস) সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ১৬ ও ১৭ জানুয়ারি (মঙ্গল ও বুধবার)। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি) এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সিঙ্গাপুরের অল ইভেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ভিনসেন্ট চয়।

এসময় উপস্থিত ছিলেন- গ্লোবাল ইভেন্ট ম্যানেজমেন্ট সার্ভিস লিমিটেডের ম্যানেজার ডেভেলপমেন্ট মো. ইখতিয়ার হোসেন।

লিখিত বক্তব্যে ভিনসেন্ট বলেন, দুই দিনব্যাপী এ সম্মেলন আয়োজন করবে ওয়ার্ড এলপিজি অ্যাসোসিয়েশন। এতে ২৫০টি দেশের প্রতিনিধি অংশ নেবে। ৮০ টি কোম্পানি তাদের টেকনোলজি প্রদর্শন করবে। তারা দেখাবে কিভাবে এলপিজি ব্যবহারে জ্বালানি সাশ্রয় হয়। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিনামূল্যে প্রদর্শনী দেখতে পারবেন দর্শকরা।

তিনি বলেন, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এ সম্মেলন উদ্বোধনের সম্মতি দিয়েছেন। এছাড়া সমাপনী অনুষ্ঠানে জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু’র প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa