[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৬ বৈশাখ ১৪২৫, ১৯ এপ্রিল ২০১৮

bangla news

ইভটিজিংয়ে বাধা দেয়ায় ভাইকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ৩:৫৭:৫৯ পিএম
প্রতীকী

প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামাতো বোনকে ইভটিজিংয়ে বাধা দেয়ায় সুলতান আহমেদ মিন্টু (৩৫) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

রোববার (১৪ জানুয়ারি) সকালে ঢাকাস্থ নর্দান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মিন্টু ছোট সাদিপুর ইউনিয়নের সামসুল হকের ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, দু’দিন আগে শুক্রবার (১২ জানুয়ারি) মামাতো বোন ফাতেমা আক্তার মিতুকে ইভটিজিং করার সময় বখাটে জাকিরকে বাধা দেয় মিন্টু। এসময় জাকিরের হাতে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে মিন্টুকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকাস্থ নর্দান হাসপাতালে নিয়ে গেলে সেখানে দু’দিন চিকিৎসাধীন থাকার পর সকালে তার মৃত্যু হয়।

অভিযুক্ত জাকির (৩৫) মোগড়াপাড়া ইউনিয়নের বন্দরা গ্রামের রফিকের ছেলে। কিছুদিন আগে এই ইভটিজিংয়ের অভিযোগে ফাতেমার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগও দায়ের করা হয়েছিল বলে এলাকাবাসী জানায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জব্বার বাংলানিউজকে জানান, এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এছাড়া অভিযুক্ত বখাটে জাকির ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৭
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa