[x]
[x]
ঢাকা, শনিবার, ৭ মাঘ ১৪২৪, ২০ জানুয়ারি ২০১৮

bangla news

কুড়িগ্রামে অগ্নিদগ্ধ হয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ৩:২৬:৫৮ পিএম
কুড়িগ্রাম

কুড়িগ্রাম

কুড়িগ্রাম: কুড়িগ্রামে শীত তাড়াতে আগুন জ্বালিয়ে তাপ নেওয়ার সময় অগ্নিদগ্ধ হয়ে সাবেক সেনা সদস্য ও মুক্তিযোদ্ধা ওসমান আলীর (৬৬) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে কুড়িগ্রাম জেলা শহরের কৃঞ্চপুর ডাকুয়া পাড়াস্থ পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। অগ্নিদগ্ধ হয়ে গুরুতর অবস্থায় শনিবার রাতে তাকে ঢাকা নেওয়ার পথে অ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম সদরের সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল বাতেন বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন।

স্থানীয় প্রশাসনের পক্ষে কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাহী (ইউএনও) আমিন আল পারভেজের উপস্থিতিতে 'গার্ড অব অনার' দেওয়া হয়।

এর আগে সাবেক এ সেনা সদস্যকে শেষ সম্মান জানায় রংপুর সেনাসিবাসের ওয়ারেন্ট অফিসার আব্দুর রফিকের নেতৃত্ব ১৭ সদস্যের সেনা দল। এ সময় তার সম্মানে ৩০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করা হয়।

পরিবার সূত্রে জানা যায়, প্রচন্ড শীতের কারণে তিনি গত বৃহস্পতিবার দুপুরে নিজ বাড়িতে আগুন পোহাচ্ছিলেন। হঠাৎ করে তার কাপড়ে আগুন লেগে যায়। এ সময় তার শরীরের ৪৫ ভাগ পুড়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে নেওয়া হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে। পরে শনিবার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে স্থানান্তরের জন্য চিকিৎসকরা পরামর্শ দেয়।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa