[x]
[x]
ঢাকা, সোমবার, ৮ শ্রাবণ ১৪২৫, ২৩ জুলাই ২০১৮

bangla news

ময়মনসিংহে ২৫ দিনব্যাপী পুষ্প মেলা শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ৩:১৭:৩১ পিএম
পুষ্প মেলার উদ্বোধন করা হচ্ছে

পুষ্প মেলার উদ্বোধন করা হচ্ছে

ময়মনসিংহ: নতুন প্রজন্মকে দেশি-বিদেশি নানা জাতের ফুলের সাথে পরিচিত করিয়ে দিতে ময়মনসিংহে ২৫ দিনব্যাপী পুষ্প মেলা শুরু হয়েছে। 

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে নগরীর টাউন হল মাঠে ময়মনসিংহ পৌরসভা জেলা নার্সারি মালিক সমিতির সহায়তায় টানা চতুর্থবারের মতো এ মেলার উদ্বোধন করা হয়। 

ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল হক টিটু উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেন। 

এসময় উপস্থিত ছিলেন- পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা একেএম তারিকুল আলম, ওয়ার্ড কাউন্সিলর মাহাবুবুর রহমান দুলাল, প্রধান সহকারী কাঞ্চন কুমার নন্দী প্রমুখ।

মেলায় ডালিয়া, কসমস, চন্দ্র মল্লিকা গোলাপ, গাঁদাসহ বিভিন্ন জাতের ফুল ও ফুল গাছের বিপুল সমারোহ রয়েছে। সন্ধ্যায় থেকে চোখ জুড়ানো এ মেলায় নানা বয়সী মানুষের ভিড় বাড়বে বলে মনে করছেন এর আয়োজকরা।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, ফুলকে কে না ভালবাসে! এ মেলার মাধ্যমে নগরবাসীর মধ্যে সৌন্দর্যবোধের চর্চা এবং পারস্পরিক সম্প্রীতি ও সৌহার্দ্য স্থাপন করা সম্ভব। পাশাপাশি নগরীর বাসা-বাড়ির বারান্দায় ও ছাদে সখের বাগান গড়ে তোলার ক্ষেত্রে উদ্বুদ্ধ করতেই ধারাবাহিকভাবে এ পুষ্প মেলার আয়োজন করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮ 
এমএএএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa