ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদাবাজি সারাদেশেরই সমস্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
চাঁদাবাজি সারাদেশেরই সমস্যা আলোচনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এম এ মান্নান-ছবি-বাংলানিউজ

ঢাকা: চাঁদাবাজি শুধু রাঙামাটিতেই হয় না। এ ধরনের অপরাধের খবর দেশের অন্য স্থান থেকেও পাওয়া যায়। তবে আমাদের ধৈর্য্য ধরে, আইনানুগভাবে এসব মোকাবিলা করতে হবে। 

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এসব কথা বলেন।

‘শান্তিচুক্তির সুফল: পার্বত্য চট্টগ্রামে পর্যটন শিল্পের ব্যাপক প্রসার’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে ‘দৈনিক রাঙামাটি’ কর্তৃপক্ষ।

এসময় প্রতিমন্ত্রী বলেন, রাঙামাটি-খাগড়াছড়িতে যারা বসবাস করে তারাও এই দেশের নাগরিক, আমাদের ভাইবোন। দেশের সব নাগরিকদের সুরক্ষা দেওয়া যেমন সরকারের সাংবিধানিক দায়িত্ব তেমনি তাদের নিরাপত্তা দেওয়াও আমাদের দায়িত্ব।

দৈনিক রাঙামাটি’র প্রকাশক মো. জাহাঙ্গীর কামালের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল, রাঙামাটির হোটেল সুফিয়ার ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, পেটেলকো লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মাসুদ খান প্রমুখ।

অনুষ্ঠানে পর্যটন শিল্পে অবদানের জন্য আজীবন সম্মাননা দেওয়া হয় ইবাইস ইউনিভার্সিটির ট্যুরিজম অ্যান্ড হোটেল ম্যানেজমেন্ট বিভাগের প্রধান প্রফেসর মোহাম্মদ আহসান উল্লাকে।

বিশেষ সম্মাননা দেওয়া হয়-মোহাম্মদ ইসমাইল, জাহাঙ্গীর আলম মুন্না, ইমতিয়াজ সিদ্দিক আসাদ, নাঈমুল হক, খন্দকার ইসমাইল, মো. রেজাউল করিম খোকন, জহিরুল হক শামীম, আশরাফুল ইসলাম, নাসিমা আক্তার সোমা, আনজুমান আরা শিল্পী, মো. মফিজুর রহমান খান বাবু, আতিকুল ইসলাম, সুরাইয়া মুন্নি, গিয়াস উদ্দিন, নূরুল আলম, শারমিন ইসলাম সাথি ও মনিরুল ইসলাম নাসিরকে।
 
বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এমএইচ/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।