ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজারহাটে পল্লি চিকিৎসককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
রাজারহাটে পল্লি চিকিৎসককে পিটিয়ে হত্যা

কু‌ড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ছাগল আলু ‌ক্ষেত খাওয়ার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের পিটুনিতে আমিনুল ইসলাম (৪০) নামে এক পল্লি চিকিৎসকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ জানুয়ারি) বিকেলে উপজেলার ঘ‌ড়িয়ালডাঙ্গা ইউনিয়নের গতিয়াশাম গ্রামে এ ঘটনা ঘটে‌। রাতে এ ঘটনায় মামলা দায়ের হলেও পুলিশ অভিযুক্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের গতিয়াসাম এলাকার পল্লি চিকিৎসক আমিনুল ইসলামের ছাগল বাড়ির পার্শ্ববর্তী বাদশা মিয়ার আলু ক্ষেত নষ্ট করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বাদশা মিয়া ও তার লোকজন পল্লি চিকিৎসক আমিনুলকে বেধরক মারপিট করে। পরে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে এলাকাবাসীরা ছুটে আসলে হামলাকারীরা কৌশলে পালিয়ে যায়।

খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে সুরুতহাল করার পর থানায় নিয়ে যায়।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেসুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলা‌নিউজকে বলেন, রাতেই থানায় মামলা দায়ের করা হয়েছে। অ‌ভিযুক্তদের গ্রেফতা‌রে অ‌ভিযান চল‌ছে।

বাংলাদেশ সময়: ০৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এফইএস//জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।