[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৭ জুলাই ২০১৮

bangla news

মোহাম্মদপুর ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যবসায়ী আহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৪ ১২:৫৬:৫৬ এএম
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যান এলাকায় মুখোশধারী ছিনতাইকারীর ছুরিকাঘাতে খোকন (৩৫) নামে এক মুরগি ব্যবসায়ী আহত হয়েছেন। এ সময় ওই ব্যবসায়ীর কাছে থেকে ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে পরিবারের অভিযোগ।

শনিবার (১৩ জানুয়ারি) রাত ১১টার দিকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত ব্যবসায়ীর স্ত্রী মাসুমা বাংলানিউজকে জানান, তারা স্বামী-স্ত্রী ও এক সন্তান নিয়ে মোহাম্মদপুর তাজমহল রোড এলাকায় থাকেন। ঢাকার বা্ইরে থেকে ট্রাকে করে মুরগি এনে মোহাম্মদপুর এলাকায় বিভিন্ন বাজারে বিক্রি করেন।

রাত ১০টার দিকে মোহাম্মদপুর এলাকায় বিভিন্ন দোকান থেকে টাকা কালেকশন শেষে বাইসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। ঢাকা উদ্যান এলাকর হাবিবের দোকানের সামনে পৌঁছালে শীতের টুপি দিয়ে মুখ ডাকা চার ছিনতাইকারী খোকনকে কুপিয়ে আহত করে। এ সময় ছিনতাইকারীরা তার কাছে থাকা কালেকশনের ৮০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলেও জানান ওই ব্যবসায়ীর স্ত্রী মাসুমা।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, খোকনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রে আঘাত রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ০০৫৬ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮
এজেডএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa