[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২১ জুলাই ২০১৮

bangla news

গুলিতেই ‘রুবী ভিলা’য় ৩ জঙ্গির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৬:২৪:৩৬ পিএম
 সোহরাওয়ার্দী হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সেলিম রেজা-ছবি-বাংলানিউজ

সোহরাওয়ার্দী হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সেলিম রেজা-ছবি-বাংলানিউজ

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়ার রুবী ভিলার ‘জঙ্গি আস্তানা’য় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাবের) অভিযানে নিহত তিন জঙ্গির ময়নাতদন্ত শেষ হয়েছে। নিহত জঙ্গিদের শরীরে একাধিক গুলির চিহ্ন পাওয়া গেছে। গুলিতেই তাদের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ফরেনসিক বিভাগ।

শনিবার (১৩ জানুয়ারি) বেলা ৩টার দিকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শুরু হয়। শেষ হয় বিকেল ৫টায়।

ময়নাতদন্ত শেষে হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক ডা. সেলিম রেজা জানান, নিহত তিন জঙ্গির শরীরে একাধিক গুলির চিহ্ন রয়েছে। গুলি শরীর ভেদ করে বেরিয়ে গেছে। ময়নাতদন্তের সময় একজনের শরীর থেকে একটি গুলি বের করা হয়। গুলিতেই তাদের মৃত্যু হয়েছে।

গত বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দিনগত মধ্যরাতের পর প্রধানমন্ত্রীর কার্যালয় ও এমপি হোস্টেলের ঠিক পেছনে ১৩/১ রুবী ভিলা নামের ছয়তলা বাড়িটির পঞ্চম তলায় ‘জঙ্গি আস্তানা’র সন্ধান পেয়ে অভিযানে নামেন র‌্যাব সদস্যরা। শুক্রবার (১২ জানুয়ারি) সকালে অভিযান শেষ হলে পঞ্চম তলায় ‘জঙ্গি আস্তানা’য় গিয়ে তিনজনের মরদেহ পাওয়া যায়।

নিহত জঙ্গিরা সপ্তাহখানেক আগে বাড়িটিতে মেস হিসেবে ভাড়ায় ওঠেন। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক সাব্বিরকে হেফাজতে নিয়েছে র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
এজেডএস/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   জঙ্গি আস্তানা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa