[x]
[x]
ঢাকা, রবিবার, ৩০ আষাঢ় ১৪২৫, ১৫ জুলাই ২০১৮

bangla news

মাদারীপুরে পৃথক সড়ক দ‍ুর্ঘটনায় অর্ধশতাধিক যাত্রী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৩:৪৫:১১ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাদারীপুর: ঘন কুয়াশার কারণে মাদারীপুরে পৃথক সড়ক দ‍ুর্ঘটনায় অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন।

শনিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টা ও দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-বরিশাল সড়কের মস্তফাপুর ও রাজৈর উপজেলার টেকেরহাট এলাকায় দুর্ঘটনা দুটি ঘটে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দবির কাজী, সৈয়দ আলী, পরিমল সরদার, সোহরাব আলী, চেহারন বিবি, বিশাল, চিত্ত গুপ্ত, ঈশিতা, কাউয়ূম, রুবেল, জামিলা বেগম, কহিনুর বেগম ও জগন্নাথ বালাকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, সকাল ১১টার দিকে জেলার মস্তফাপুর এলাকায় বরিশাল থেকে শিবচরের কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশে ছেড়ে আসা একটি বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাকের সংঘর্ষ হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ৩৫ জন যাত্রী আহত হন।

অপরদিকে দুপুর সাড়ে ১২টার দিকে মাদারীপুরের রাজৈর উপজেলার বড়ব্রিজ এলাকায় একটি লোকাল বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে অন্তত ১৫ জন যাত্রী আহত হন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বাংলানিউজকে জানান, দুর্ঘটনা কবলিত বাস দু’টি উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa