[x]
[x]

মুন্সীগঞ্জে দুর্ঘটনায় আহত মিটার রিডারেরও মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১৩ ৩:৪০:০৭ এএম
মুন্সীগঞ্জের মানচিত্র

মুন্সীগঞ্জের মানচিত্র

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় পণ্যবাহী ট্রাকের ধাক্কায় কলেজ ছাত্রের পর এবার আহত পল্লী বিদ্যুতের মিটার রিডার জাকিরুল ইসলামেরও (৩০) মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার ছাদের কোণা এলাকার ছাদের কোণা-রামগোপাল সড়কে ওই দুর্ঘটনায় অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী মো. সোহাগ নিহত হন।

সোহাগ মুন্সীগঞ্জ হরগঙ্গা কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি বরগুনা জেলায়। জিকরুল ইসলামের বাড়ি কুষ্টিয়ায়। তিনি পল্লী বিদ্যুতের মিটার রিডার।

হাতিমারা পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ বাংলানিউজকে জানান, মোটরসাইকেল থামিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে কথা বলছিলেন সোহাগ ও জিকরুল। এ সময় বিপরীত থেকে আসা পণ্যবাহী একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই সোহাগের মৃত্যু হয়। আহত হন জিকরুল।

গুরুতর আহত অবস্থায় জিকরুলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসকার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়।
 
তিনি আরো জানান, ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে যান। তবে ট্রাকটি আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৮
ইএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa